মহামারি করোনাভাইরাস সংক্রমণের মধ্যেই দেশে নতুন স্মার্টফোন এনেছে স্যামসাং। গ্যালাক্সি এম৩১ মডেলটিতে রয়েছে চার ক্যামেরা এবং ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

স্যামসাং বলছে, এই ব্যাটারি এবং স্মার্টফোনটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যা ব্যবহারকারীদের দুঃচিন্তা ছাড়াই নিশ্চিন্তে দীর্ঘক্ষণ ভিডিও স্ট্রিমিং, গেইম খেলা ও ছবি তোলার সুযোগ দেবে। পাশাপাশি, দ্রুতগতিতে চার্জের জন্য থাকছে টাইপ সি ক্যাটাগরির ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং।

গ্যালাক্সি এম৩১ ডিভাইসের পেছনে রয়েছে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ আরও তিনটি ক্যামেরা। ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্সসহ ১২৩ ডিগ্রি ফিল্ড অব ভিউ দিয়ে পুরো দৃশ্যবস্তুর ডিটেইল ছবি তোলা যাবে। স্মার্টফোনটির ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স ব্যবহার করে দৃশ্যবস্তুর চমৎকার ক্লোজআপ ছবি তোলা যাবে। এছাড়াও, ডিভাইসটির ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ক্যামেরা দিয়ে তোলা যাবে চমৎকার পোর্ট্রেট।

স্মার্টফোনটি দিয়ে ফোরকে ভিডিও, হাইপার ল্যাপস, স্লো-মো ও সুপার স্টেডি মোডে ভিডিও ধারণ করা যাবে। গ্যালাক্সি এম৩১ ক্যামেরার নাইট মোড ব্যবহার করে স্বল্প আলোতেও অনেক ডিইটেল ও ব্রাইট ছবি ক্যাপচার করা যাবে। ডিভাইসটির সামনে থাকা ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে ফোরকে ভিডিও ধারণ বা রেকর্ডি এবং স্লো-মো সেলফি তোলা যাবে।

গ্যালাক্সি এম৩১ স্মার্ট ডিভাইসটিতে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লের সাথে রয়েছে ডলবি অ্যাটমস সাউন্ড।

এক্সিনোস চালিত গ্যালাক্সি এম৩১ ডিভাইসটিতে রয়েছে অক্টাকোর- কোয়াড ২.৩+ ও কোয়াড ১.৭ গিগাহার্টজ স্পিড এবং সাথে থাকছে ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম। দ্রুতগতির পারফরমেন্সের জন্য ডিভাইসটিতে রয়েছে স্যামসাংয়ের ওয়ান ইউআই ইন্টারফেসের নতুন সংস্করণ ওয়ান ইউআই ২.০।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, সারাবিশ্বেই তরুণদের মধ্যে গ্যালাক্সি এম সিরিজ অত্যন্ত জনপ্রিয়। এ সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩১ এ ধারাবাহিকতা বজায় রাখবে।

ফোনটির দাম ২৩ হাজার ৯৯৯ টাকা।

অনলাইনে এই ঠিকানা থেকে কেনা যাবে ফোনটি।

বন্ধুদের জানিয়ে দেন

আপনার মতামত জানান

Please enter your comment!
Please enter your name here