গ্রামীণফোনকে টেক্কা দিয়ে এবার স্বাস্থ্যসেবা অধিদপ্তরের নিবন্ধিত ২৭ হাজার চিকিৎসককে বিনামূল্যে ৩৩ জিবি ডেটা দিচ্ছে।

অপারেটরটি মার্কেট লিডার বা গ্রামীণফোনকে টেক্কা দিতেই এমন কাউন্টার-অফার নিয়ে এসেছে। তবে মার্কেট লিডারের কোনো নাম উলে্লখ করেনি।

রবি বলছে, রবি এবং এয়ারটেলের নেটওয়ার্ক থেকে আগামী ছয় মাসের জন্য বিনা মূল্যে ৩৩ জিবি ডাটা উপভোগ করতে পারবেন করোনা মোকাবিলায় অগ্রভাগের সৈনিক চিকিৎসকরা।

গত সোমবার আয়োজিত অনলাইন সংবাদ সম্মেলনে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএইও মাহতাব উদ্দিন আহমেদের দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী অফারটি চালু হয়েছে।

রবি-এয়ারটেল সংযোগ ব্যবহারকারী চিকিৎসকরা স্বয়ংক্রিয়ভাবে অফারটি উপভোগ করবেন। এছাড়া অন্য অপারেটরের সংযোগ ব্যবহার করা চিকিৎসকরা মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবা ব্যবহার করে অথবা নতুন রবি বা এয়ারটেল সংযোগ ক্রয় করার মাধ্যমে অফারটি উপভোগ করতে পারবেন।

নির্দিষ্ট ইউএসএসডি কোড ডায়াল করে অফারটি চালু করতে চিকিৎসকদেরকে এসএমএসের মাধ্যমে জানানো হবে। যেসব চিকিৎসকরা নতুন রবি-এয়ারটেল সংযোগ অথবা এমএনপি সেবা পেতে চান তারা এই বিষয়ক সাহায্যের জন্য ০১৮১৯ ৪০০ ৪০০ নম্বরে ডায়াল করতে পারবেন। চিকিৎসকদের সুবিধার্থে রবি’র প্রতিনিধিরা যে কোনও জায়গায় সেবা পৌঁছে দিতে প্রস্তুত।

রবির এ অফারটি মূলত একটি বাজার-সংশ্লিষ্ট কার্যক্রম, যা কোম্পানির অগ্রগতির জন্য ডিজাইন করা হয়েছে। মার্কেট লিডারের মত রবি বাণিজ্যিক অফারকে করপোরেট সামাজিক দায়বদ্ধতা বা সিএসআর’র মোড়কে আনার করার চেষ্টা করেনি। এই সংকটের মুহুর্তে সরকার এবং স্টেকহোল্ডারদের সাথে বিভিন্ন টেকসই উদ্যোগের মাধ্যমে সমাজের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়ে রবি গর্বিত। রবি তার  বাজার-সংশ্লিষ্ট উদ্যোগগুলো সিএসআর হিসাবে হাজির করতে চায় না। কারণ সেবা প্রদানে আমাদের গ্রাহকদের প্রতি আমরা সৎ থাকতে চাই যেন রবি’র প্রতি তাদের আস্থা অটুট থাকে।

বন্ধুদের জানিয়ে দেন

আপনার মতামত জানান

Please enter your comment!
Please enter your name here